নিন্দুকেরা নিন্দুক
- রনি মাহমুদ - বিশ্বাস ০৭-০৫-২০২৪

নিন্দুকেরা নিন্দুক ওটা তাদের অভ্যাস,
তাতে কি যায় বা আসে!
তুমি তোমার মতোই আছো,
আর আমি, আমার মতোই আছি!

যেমন করে আমি তোমাকে চাই,
ঠিক তেমনি যেন তুমিও আমাকে চাও!
এরিমধ্যে আমাদের ভালবাসা!
নিন্দুকেরা, নিন্দুক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।